শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

ফরিদপুর-১ আসনে প্রার্থী দোলনের প্রচার কর্মীর ওপর হামলা, মাইক ভাঙচুর

রিপোটারের নাম / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের নির্বাচনী প্রচারে বাধা দিয়ে কর্মীদের ওপর হামলা করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে আলফাডাঙ্গার কামারগ্রামে কাঞ্চন একাডেমির সামনে ঈগল প্রতীকের প্রচারণা চালানোর সময় এ হামলা করে দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, ঈগল প্রতীকের কর্মীরা মাইক নিয়ে প্রচারে বের হলে তাদের প্রচারে বাধা দেয় কামারগ্রামের দেলোয়ার ওরফে দেলোর পুত্র রফিকুল (২৮), ভুলু মিয়ার পুত্র আজিজুল (৩২), নূর ইসলামের ছেলে সম্রাটসহ (২৫) অজ্ঞাত বেশ কয়েকজন।

পরে হামলাকারী ব্যক্তিরা স্বতন্ত্র প্রার্থী দোলনের প্রচার মাইক ভাঙচুর ও কর্মীদের মারধর করে। একপর্যায়ে ঈগল প্রতীকের প্রচার না চালাতে হুমকি দিয়ে অশ্রাব্য গালিগালাজ এবং প্রচারে নিয়োজিত অটোভ্যান চালক আকাশ মোল্যাকে গলা চেপে ধরে মারধর করে।

অভিযোগ করে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছি। কিন্তু নির্বাচনের উৎসবমুখর পরিবেশকে বিনষ্ট করতে একটি মহল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আমার নির্বাচনী প্রচার কর্মীদের ওপর হামলা করা হয়েছে।’

এ ব্যাপারে সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা, নির্বাচনী অপরাধ অনুসন্ধান কমিটির প্রতি জোর দাবি জানান ফরিদপুর-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দোলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ