শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

চীনে বিশ্ববিদ্যালয়ের সেরা শিক্ষার্থী হলেন এক বাংলাদেশী

রিপোটারের নাম / ৫৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২

জাহিদ হাসান তুহিন : চীনের নানচিং ইউনিভার্সিটি অব দি আর্টস থেকে বিশ্ববিদ্যালয়ের সেরা গ্র‍্যাজুয়েট শিক্ষার্থী হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেছেন বাংলাদেশের কৃতি শিক্ষার্থী সুব্রত কুমার।

বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে সোমবার (২০ই জুন) তার হাতে এই সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। এর আগে তিনি একই বিশ্ববিদ্যালয় থেকে সেরা বিদেশী শিক্ষার্থী হিসেবে এক্সিলেন্ট স্টুডেন্ট এওয়ার্ড গ্রহণ করেছিলেন।

সুব্রত কুমার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ থেকে অনার্সে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেন এবং ২০১৮ সালে চীন সরকার কর্তৃক সরকারী বৃত্তি নিয়ে উচ্চ শিক্ষার জন্য চীনের নানচিং ইউনিভার্সিটি অব দি আর্টস-এ গমন করেন। এবছর সেখান থেকে গ্রাফিক্স ডিজাইনে সফলভাবে পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ