রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে শফিউল বারী বাবু’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

রিপোটারের নাম / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

কামরুল হাসান হৃদয়: লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮জুলাই) বিকেলে রামগতিতে বাবুর নিজ বাড়িতে কবর জিয়ারত করেন তার সহধর্মিণী ও অর্পন বাংলাদেশের চেয়ারপার্সন বীথিকা বিনতে হোসাইন। এ সময় ঢল নামে কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতাকর্মীদের।

শুক্রবার (২৯জুলাই) বিকেলে এ উপলক্ষে কমলনগর উপজেলার হাজিরহাট বাজারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়। এছাড়া হাফেজদের নিয়ে কোরআন তিলওয়াত প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন প্রয়াত বাবুর সহধর্মিণী বীথিকা বিনতে হোসাইন।

সাবেক বৃহত্তর রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ও রামগতি উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আবু সায়েম মো. শাহিন, কেন্দ্রীয় জিসাসের সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ইশতিয়াক রহমান মানিক, কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব জহিরুল ইসলাম, রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এরশাদুল ইসলাম এরশাদ, রামগতি পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বেলাল হোসেন, যুবনেতা আবদুর রহমান পাটোয়ারী, বিএনপি নেতা জামাল হোসেন, আমিন চৌধুরী, ছাত্রদল নেতা ওসমান গণি রিফাত, গিয়াস উদ্দিন শাকিল, জীবন গাজী, শাহাদাত হোসেন বাবু প্রমুখ।

সভা সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা অংশ নেন। এ সময় প্রয়াত বাবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ