মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রামগতির রাকিব হোসেন

রিপোটারের নাম / ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

মিজানুর রহমান সোহেল বাঙালী: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন রামগতির চর রমিজ ইউনিয়নের বিবির হাটের কৃতি সন্তান মোঃ রাকিব হোসেন। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুজ জাহের। মুক্তিযোদ্ধা পরিবারের এই সন্তান ছাত্রজীবন থেকে জাতির জনকের আদর্শকে লালন করে আসছেন। রাকিবের জন্ম ১৯৯৬ সালের ১লা জানুয়ারি রামগতির বিবির হাটের বীর মুক্তিযোদ্ধা পরিবারে। রাকিব বিবির হাট রশিদিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। রাকিব এর আগে ধানমন্ডি থানা ছাত্রলীগের সহ সম্পাদক এবং ইষ্টার্ন ইউনিভার্সিটি ছাত্রলীগের সহ-সভাপতি সুনামের সাথে পালন করেন। কবি নজরুল কলেজ থেকে এইচএসসি, ইষ্টার্ণ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন ও এমবিএ অধ্যয়নরত। রাকিব ভবিষ্যতে বাংলাদেশে ছাত্রলীগের পতাকাতলে থেকে ছাত্রলীগ কে আরো শক্তিশালী করার জন্য কাজ করে যাবেন।
রাকিব সহ সভাপতি হওয়ার খবরে তার জন্মস্থান বিবিরহাট মানুষের মাঝে ব্যাপক আনন্দ পরীলক্ষীত হয়। এলাকার সাধারণ জনগন মিষ্টি মুখ করে আনন্দ উল্লাস করে।
রাকিবের অনুভূতি জানতে চাইলে সে জানান, যতদিন বাঁঁচবো জাতির পিতার আদর্শ কে বুকে ধারণ করেই বাঁচবো। রাকিব জানান তার বাবা একজন বীরমুক্তিযোদ্ধা এবং আমরা আওয়ামী পরিবারের সন্তান, পদ পাইলে আর না পাইলেও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাথে আছি ইনশাআল্লাহ। রাকিব সকলের দোয়া ও ভালোবাসা চান অদূর ভবিষ্যতে যেন দেশ ও জাতীর খেদমত করতে পারেন।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ