শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

শোক দিবসে লক্ষ্মীপুরে মেয়রের ১০ হাজার লোকের গণভোজের প্রস্তুতি

রিপোটারের নাম / ৩০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিনিধি: ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে লক্ষ্মীপুরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া।
দিবসটি উপলক্ষে কোরআন খতম, দোয়া মাহফিল, সকালে জনতার ঘরে রক্তদান কর্মসূচি ও দুপুরে একই স্থানে জেলা শহরের ১০ হাজার লোকের জন্য গণভোজের প্রস্তুতি নেয়া হয়েছে। এতে স্থানীয় প্রশাসন, দলীয় সংগঠন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনসহ সকল স্তরের মানুষ অংশ নিবে। ইতোমধ্যে গনভোজ অনুষ্ঠানের প্যান্ডেলের কাজও শেষ হয়েছে। প্যান্ডেল পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।
মেয়র মোজাম্মেল হায়দর মাসুম ভূঁইয়া বলেন, জাতীয় শোক দিবস একটা রক্তক্ষরণ দিন। ঘাতকের বুলেটে ৭৫ এর ১৫ আগষ্ট বাঙ্গালী জাতির মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের লোকজনদের হত্যা করেছে।
আমি সকলের জন্য দোয়া মাহফিল ও কোরআন খতম করেছি। একইসাথে মরহুমদের আত্মার মাগফিরাত কামনায় ১০ হাজার লোকের জন্য ভোজের আয়োজন করেছি।
তিনি বলেন এই শোক কে শক্তিতে পরিনত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জেলার সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে আগামীর পথে এগিয়ে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ