রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

শেখ রাসেলের জন্মদিনে এতিম শিশুদের মাঝে বায়েজীদ ভূঁইয়ার বস্ত্র বিতরণ  

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

নিজস্ব সংবাদদাতা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিনে লক্ষ্মীপুরে নানা কর্মসূচির আয়োজন করেছে সাবেক জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। এ উপলক্ষে শিশু-কিশোরদের ছড়া ও কবিতা আবৃত্তি, শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ, দুস্থ ও এতিমদের মাঝে রান্না খাবার বিতরণ, কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। 

মঙ্গলবার (১৮ অক্টোবর) দিনব্যাপী জেলা শহরের বিভিন্ন স্থানে এসব কর্মসূচি পালন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জালাল উদ্দিন রুমি পাটওয়ারী, সোহাগ পাটওয়ারী, ফাহিম কামাল চৌধুরী উপল, যুবলীগ নেতা দিপু মাহমুদ, রাজু পাটওয়ারী, সদর থানা ছাত্রলীগের আহবায়ক তারেক মাহমুদ, সাধারণ সম্পাদক রুবেল আহম্মেদ রাজু সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। 

জানতে চাইলে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেছি। শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়াও চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ