শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

লোক নৃত্যে লক্ষ্মীপুরের শিশু শিল্পী হিয়ার জাতীয় পুরস্কার অর্জন

রিপোটারের নাম / ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: দেশব্যাপী বয়স ও বিষয়ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগিতা ২০২২ এ পুরস্কার অর্জন করে লক্ষ্মীপুরের শিশু শিল্পী হিয়া রানী শীল।
বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র আয়োজনে লোক নৃত্য ‘ক’ গ্রুপে এ পুরস্কার অর্জন করে সে। হিয়া রায়পুর উপজেলা রাখালিয়া গ্রামের মানিক চন্দ্র শীল এর মেয়ে ও জনপ্রিয় নৃত্য প্রতিষ্ঠান লতিকা নৃত্যালয়ের শিশু শিল্পী।
গত রোববার ঢাকায় শিল্পকলা একাডেমীতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার প্রদান করা হয়।
পুরস্কার প্রদান করেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এ খালিদ।
তার এমন অর্জনে বাবা মানিক চন্দ্র শীল সকলের কাছে আশীর্বাদ কামনা করেন এবং উজ্জ্বল ভবিষ্যতের লক্ষ্যে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।
হিয়ার শিক্ষক ও লতিকা নৃত্যালয়ের পরিচালক শুভ দাস বলেন, হিয়ার মাঝে ব্যাপক প্রতিভা আছে। নিয়মিত চর্চায় থাকলে তার ভবিষ্যৎ আরো উজ্জ্বল হবে। আমাদের পক্ষ থেকে তার জন্য পূর্ণ সহযোগিতা থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ