শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বইপড়া আন্দোলন নোয়াখালী সরকারি কলেজ কমিটি গঠন

রিপোটারের নাম / ২৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২

কামরুল হাসান হৃদয়: জ্ঞানের আলোয় আলোকিত হোক পৃথিবী এ শ্লোগানে আলোকিত মানুষ গড়ার প্রত্যয়ে বুদ্ধিবৃত্তিক শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘বইপড়া আন্দোলন’ নোয়াখালী সরকারি কলেজের কমিটি আগামী এক বছরের জন্য অনুমদন করা হয়েছে।
বৃহস্পতিবার ( ৩০জুন ) রাতে সংগঠনের সভাপতি ডাঃ ইউসুফ মিলন ও সাধারণ সম্পাদক মির্জা সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনের ফেসবুক পেজে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সভাপতি ফাতিমা জ্যোতি ও সাধারণ সম্পাদক রাহিমা আক্তার সিফাতী।
কমিটির অন্যানরা হলেন সহ-সভাপতি মোঃ ফরহাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী যুবায়ের,
সাংগঠনিক সম্পাদক সাদিকা তানজিম মাদিহা, অর্থ সম্পাদক নূর ইসলাম, দপ্তর সম্পাদক শারাবান তাহুরা প্রমি, প্রচার সম্পাদক জান্নাতুল নাঈম, পাঠাগার বিষয়ক সম্পাদক নুসরাত জাহান, চারুকলা বিষয়ক সম্পাদক ঝুমুর আক্তার, নারী বিষয়ক সম্পাদক হাবিবাতুন নূর, প্রকাশনা সম্পাদক মাহবুবা সুলতানা তারিন, ছাত্র কল্যাণ সম্পাদক জামিউল হাসান হৃদয়, ক্রীড়া সম্পাদক মোঃ তোফাজ্জেল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সিফাতুল ইসলাম সিফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক দিদারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান জাবেদ, সালমা আক্তার ও নাজিম ভূঁইয়া।
সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মির্জা সাইফুল ইসলাম বলেন, আশা করি এই কমিটি সংগঠনের গঠনতন্ত্র মেনে চলবে এবং নোয়াখালী জেলায় পাঠক সৃষ্টির ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আনবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ