শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

ইমনকে র‌্যাব সদর দফতরে জিজ্ঞাসাবাদ

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

ঢাকা: প্রতিমন্ত্রী ও চিত্রনায়িকার সঙ্গে কথোপকথনের একটি ফোনকলের রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এবারে চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় ইমন র‍্যাব সদর দফতরে পৌঁছান। র‌্যাব সদর দফতরের মিডিয়া শাখার সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার ইমরান হেসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ইমরান হোসেন বলেন, অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নায়ক ইমনকে ডাকা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে, একই ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার (৬ ডিসেম্বর) রাতে ইমনকে ডেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। ডিবির যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, প্রয়োজনে জিজ্ঞাসাবাদের জন্য সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া ডা. মুরাদ হাসানকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোববার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে ওই ফোনকলের অডিও ক্লিপ ভাইরাল হয়ে পড়ে। অডিওতে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহির সঙ্গে ডা. মুরাদ হাসানকে কথা বলতে শোনা যায়। কথোপকথনের একপর্যায়ে মাহিকে তার সঙ্গে হোটেল সোনারগাঁওয়ের রুমে দেখা করার জন্য আহ্বান জানান প্রতিমন্ত্রী। মাহি নিজে থেকে না গেলে প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তাকে উঠিয়ে নেওয়ার হুমকি দেন মুরাদ হাসান। মাহির উদ্দেশে যৌন সহিংস কথাও বলতে শোনা যায় তাকে।
এরই মধ্যে চিত্রনায়ক ইমন এবং চিত্রনায়িকা মাহি দু’জনেই এই ফোনালাপ নিয়ে কথা বলেছেন। ইমন সারাবাংলাকে বলেন, একজন প্রতিমন্ত্রীর সঙ্গে তো অশালীনভাবে কথা বলতে পারি না। ওনার মতো এত বড় একজন মানুষ ফোন দিলে তো আমি একটু নার্ভাস থাকব, ঠিক না? আমার জায়গা থেকে আমি এটা সামাল দেওয়ার চেষ্টা করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ