শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

চীনের কুনমিংয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপন

রিপোটারের নাম / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২

জাহিদ হাসান তুহিন: সারাদেশ জুড়ে উৎসব মুখর পরিবেশে ব্যাপক আকারে উদ্বোধন হলো স্বপ্নের পদ্মা সেতু। দেশের ন্যায় বিদেশের মাটিতেও উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

চীনের কুনমিং-এ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপনের আয়োজন করেন। বাংলাদেশ থেকে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান কনস্যুলেট জেনারেল এর হলরুমে বড় স্ক্রীনে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

এতে কুনমিং-এ বসবাসরত বাংলাদেশী ব্যবসায়ী ও ছাত্রছাত্রীরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

কনসাল জেনারেল এ এফ এম আমিনুল ইসলাম কনস্যুলেটে অনুষ্ঠান উপভোগের জন্য আগত অতিথিদের স্বাগত জানান এবং পদ্মা সেতু নির্মাণের বিস্তারিত তথ্য তাদের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, এ সেতু নির্মাণের প্রতিটি ধাপে সরকার নানাবিধ চ্যালেঞ্জের সম্মূখীন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহস, দৃঢ় প্রতিজ্ঞা ও যোগ্য নেতৃত্বে সরকার সকল বাধাবিপত্তি পেরিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করেছে।

তিনি আরো বলেন, এ সেতু নির্মাণের ফলে বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে নবদিগন্তের সূচনা হলো তা দেশের জনগণের জীবনমান উন্নয়নসহ বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্বল করবে।

অনুষ্ঠান শেষে অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ