শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

চীনের কুনমিংয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপন

রিপোটারের নাম / ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুন, ২০২২

জাহিদ হাসান তুহিন: সারাদেশ জুড়ে উৎসব মুখর পরিবেশে ব্যাপক আকারে উদ্বোধন হলো স্বপ্নের পদ্মা সেতু। দেশের ন্যায় বিদেশের মাটিতেও উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

চীনের কুনমিং-এ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপনের আয়োজন করেন। বাংলাদেশ থেকে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান কনস্যুলেট জেনারেল এর হলরুমে বড় স্ক্রীনে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

এতে কুনমিং-এ বসবাসরত বাংলাদেশী ব্যবসায়ী ও ছাত্রছাত্রীরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন।

কনসাল জেনারেল এ এফ এম আমিনুল ইসলাম কনস্যুলেটে অনুষ্ঠান উপভোগের জন্য আগত অতিথিদের স্বাগত জানান এবং পদ্মা সেতু নির্মাণের বিস্তারিত তথ্য তাদের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, এ সেতু নির্মাণের প্রতিটি ধাপে সরকার নানাবিধ চ্যালেঞ্জের সম্মূখীন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহস, দৃঢ় প্রতিজ্ঞা ও যোগ্য নেতৃত্বে সরকার সকল বাধাবিপত্তি পেরিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করেছে।

তিনি আরো বলেন, এ সেতু নির্মাণের ফলে বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে নবদিগন্তের সূচনা হলো তা দেশের জনগণের জীবনমান উন্নয়নসহ বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্বল করবে।

অনুষ্ঠান শেষে অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ